ফটো গ্যালারি

পিয়া বিপাশা নয়, মুনই নাদের চৌধুরীর নায়িকা

পিয়া বিপাশা নয়, মুনই নাদের চৌধুরীর নায়িকা \

ইমরুল শাহেদ : টিভি অভিনেতা ও পরিচালক নাদের চৌধুরী পরিচালিত জিন ছবিটির শিল্পী নির্বাচন নিয়ে ছোটখাট একটা নাটকই হয়ে গেল বলা যায়। প্রথমে নাদের চৌধুরী রোশান নামের একজন নায়কের বিপরীতে নিয়েছিলেন নাটক, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র, টিভি কমার্শিয়াল ও মিউজিক ভিডিওর অভিনেত্রী পিয়া বিপাশাকে।

পিয়ার প্ল্যাটফর্ম হলো ২০১২ সালের লাক্স-চ্যানেল আই সুপারস্টারের প্রতিযোগী। কিন্তু তিনি ছবিটি থেকে শেষ পর্যন্ত বাদ পড়েছেন। পিয়া বিপাশা ছবিটি থেকে কেন বাদ পড়লেন বা তিনি কেন ছবিটি কেন করলেন না তা ঠিক বুঝা যাচ্ছে না। পিয়া বিপাশাকে এ ব্যাপারে কথা বলতেও আগ্রহী মনে হলো না।

ছবিটিতে তার স্থলাভিষিক্ত হয়েছেন দুই ছবির নায়িকা জান্নাতুন নূর মুন। তার অভিনীত ছবি দুটি হলো গহীন বালুচর এবং কালের পুতুল। সে হিসাবে জিন তার তৃতীয় ছবি। তারও পথ চলা শুরু হয়েছে ভিট-চ্যানেল আই টপ মডেল প্রতিযোগী হিসেবে। প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হয়েছিলেন তিনি। নোয়াখালীর মেয়ে জান্নাতুন নূর মুন নর্থ সাউথ ইউনিভার্সিটির বিবিএ-এর ছাত্রী। পড়ালেখার পাশাপাশি অভিনয় নিয়েও ভীষণ ব্যস্ত থাকতে চান। এর পর ইমপ্রেস টেলিফিল্মের ‘অগোচরে ভালো’ নাটকের মধ্য দিয়ে অভিনয় জগতে পা রাখেন। তারপর থেকেই ধারাবাহিকভাবে নাটকে অভিনয় করে যাচ্ছেন।

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার প্রধান নির্বাহী আলিমুল্লাহ খোকন বলেন, ‘পিয়া বিপাশার যে চরিত্রে অভিনয় করার কথা ছিল, সেই চরিত্রে এখন অভিনয় করছেন মুন। তিনি শুটিংয়েও অংশ নিয়েছেন। বেশ কিছুদিন ধরেই শুটিং চলছে।’ মুন অভিনীত প্রথম সিনেমা ‘গহীন বালুচর’। বদরুল আনাম সৌদের পরিচালিত সিনেমায় গ্রামের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন মুন। তবে জিন সিনেমায় গ্ল্যামার লুকেই ফিরবেন তিনি।

রোশান-মুন ছাড়াও টিভি অভিনেতা সজল এবং জাজ মাল্টিমিডিয়ার নিয়মিত শিল্পী পুজা চেরীও এ ছবিতে জুটি হিসেবে রয়েছেন। জান্নাতুন নূর মুন গণমাধ্যমকে বলেছেন, ‘জিন’ একটি হরর ঘরানার সিনেমা। মধুমিতা হাউজিংয়ে শুটিং করছি। গল্পে আমি রোশানের সহকারী হিসেবে কাজ করছি। এক পর্যায়ে আমাদের মধ্যে প্রেম হয়। সিনেমাটির গল্পও দারুণ। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’

মন্তব্য করুন

আরো সংবাদ