ফটো গ্যালারি

মোবাইল ও টাকা চুরির সময় টিকটক ভিডিও বানাতে গিয়ে গ্রেফতার দিল্লির শাহরুখ!

মোবাইল ও টাকা চুরির সময় টিকটক ভিডিও বানাতে গিয়ে গ্রেফতার দিল্লির শাহরুখ! \

এওয়ান নিউজ ডেস্ক: টিকটক ভিডিও বানাতে কত অদ্ভুত কাণ্ডের কথা শোনা যায়। এবার দিল্লিতে শোনা গেল মোবাইল চুরি করার সময় টিকটক ভিডিও বানানোর কথা। এ অভিযোগে চার যুবককে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ।

ভারতীয় সংবাধমাধ্যম নিউজ এইটিন জানায়, মোবাইল ও টাকা চুরির সময় টিকটক ভিডিও বানানোর জন্য শাহরুখ নামে এক টিকটক স্টারকে গ্রেফতার করা হয়েছে। মানুষের মোবাইল চুরি করার সময় টিকটক ভিডিও বানিয়ে ভক্তদের দেখাতেন এ টিকটক স্টার। এটা ছিল ফলোয়ারদের জন্য তার সারপ্রাইজ ভিডিও।

শাহরুখ নামের ওই যুবকের টিকটকে ৪০ হাজারেরও বেশি ফলোয়ার রয়েছে। দুবাই প্রবাসী শাহরুখ ছুটিতে বাড়িতে এসেছিল। ফলোয়ারদের নতুন ভিডিও উপহার দেয়ার জন্য এমন কাণ্ড ঘটিয়েছে বলে জানায় শাহরুখ।

দিল্লির নয়ডা থেকে শাহরুখসহ চার যুবককে আটকের পর হেফাজতে রেখেছে দিল্লি পুলিশ।

সঙ্গীতভিত্তিক ভিডিও প্ল্যাটফর্ম ও সামাজিক নেটওয়ার্ক টিকটক বেশ কিছুদিন ভারতে নিষেধা ছিল। টিকটক নিষিদ্ধের বিষয়টি হাইকোর্ট পর্যন্ত গড়ালে শেষ পর্যন্ত অ্যাপটির ওপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহার করে নেয় আদালত।

দেশটির মাদ্রাসে প্রথমে অ্যাপটি নিষিদ্ধ করে সেখানকার আদালত। পরে গুগল ও অ্যাপল তাদের প্লেস্টোর এবং অ্যাপ স্টোর থেকে অ্যাপটি সরিয়ে দেয়। গত ২৪ এপ্রিল চূড়ান্ত রায় টিকটকের পক্ষে গেলে আবারও স্টোরগুলোতে ফিরে আসে অ্যাপটি।

চীনের বাইটড্যান্স নামের একটি প্রতিষ্ঠানের তৈরি অ্যাপটি ভারতে খুবই জনপ্রিয়। পাশাপাশি অ্যাপটিকে নিষিদ্ধ করতে বিভিন্ন মহল থেকে কথাও ওঠে। বিশেষ করে বলা হয়, টিকটক অপ্রাপ্ত বয়স্কদের পর্নোগ্রাফিতে উৎসাহিত করছে।

মন্তব্য করুন

আরো সংবাদ