ফটো গ্যালারি

শাহরুখকন্যা সুহানারকে ‘শরীর ঢেকে রাখার’ পরামর্শ নেটিজেনদের

শাহরুখকন্যা সুহানারকে ‘শরীর ঢেকে রাখার’ পরামর্শ নেটিজেনদের \

বিনোদন ডেস্ক : বলিউডে বোধহয় তাঁর অভিষেক ঘটতে আর বেশি দেরি নেই। তবে ইতিমধ্যেই অভিনয় জগতে পদার্পণ ঘটেছে সুহানার। এক বিদেশি ছবিতে দেখা যাবে সুহানাকে। আর কেরিয়ার গোড়াতেই সমালোচনার শিকার হতে হল শাহরুখকন্যাকে। সুহানার স্টাইল স্টেটমেন্ট নিয়ে বেশ ক্ষুব্ধ নেটিজেনদের একাংশ। তাঁকে ‘শরীর ঢেকে রাখার’ পরামর্শ দেন তাঁরা।

গ্ল্যামার দুনিয়ায় আনুষ্ঠানিকভাবে সুহানা খানের অভিষেক হয়েছে ‘ভোগ ইন্ডিয়া’র হাত ধরে। সেই ম্যাগাজিনের কভার গার্ল হওয়ার জন্যে তুখোর সমালোচনার মুখে পড়তে হয়েছিল সুহানাকে। নিন্দুকরা সরব হয়েছিলেন ‘নেপোটিজম’ নিয়ে। এবারও সুহানার সমালোচক সেই নেটিজেনরাই।

ইনস্টাগ্রামে একটি ক্রিম রঙের টপ ও কালো প্যান্ট পরে ছবি শেয়ার করেন সুহানা। ছবিতে তাঁর সঙ্গে বান্ধবীরাও ছিলেন। কিন্তু বিখ্যাত বাবার কন্যা হওয়ার সুবাদে নেটিজেনদের কোপ গিয়ে পড়ল তাঁর উপরেই।

নেটিজেনদের একাংশের মতে, সুহানা যে শাহরুখ খানের কন্যা, সেটি তাঁর মাথায় রাখা উচিত। আর তাছাড়া বয়সে সুহানা অনেক ছোট। এই বয়সে এভাবে খোলামেলা পোশাক পরে ছবি দেওয়া একেবারেই ঠিক নয়। কেউ কেউ তো আবার ধর্ম নিয়েও খোঁচা দেন সুহানাকে। বলেন, সুহানা মুসলিম। তা সত্ত্বেও তিনি কীভাবে এমন পোশাক পরতে পারেন?

মন্তব্য করুন

আরো সংবাদ