ফটো গ্যালারি

নতুন বাড়ি কিনে তবেই মা হওয়ার সিদ্ধান্ত নেবেন প্রিয়াঙ্কা!

নতুন বাড়ি কিনে তবেই মা হওয়ার সিদ্ধান্ত নেবেন প্রিয়াঙ্কা! \

বিনোদন প্রতিবেদন: মা হতে চাইছেন প্রিয়াঙ্কা চোপড়া। নিক জোনাসের সন্তানের মা হতে চাইছেন। তবে নতুন বাড়ি কিনে তবেই মা হওয়ার সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন পিগি। তবে এই প্রথম নয়, এর আগেও বহুবার মা হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা। তবে কবে সেই সিদ্ধান্ত নেবেন নিক-প্রিয়াঙ্কা, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি। তবে নিক যে ছোটদের সঙ্গে থাকতে বেশ পছন্দ করেন, তা কিন্তু বার বার স্পষ্ট করেছেন বলিউডের ‘দেশি গার্ল’।

২০১৮ সালের ডিসেম্বর রাজস্থানের উমেদ ভবনে বসে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়ের আসর। নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসরে দুই পরিবারের ঘনিষ্ঠরা হাজির ছিলেন। রাজস্থানে বিয়ের পর দিল্লি এবং মুম্বF মিলিয়ে পর পর তিনবার বসে নিকিয়াঙ্কার রিসেপশন।

শুধু তাই নয়, নিক-প্রিয়াঙ্কার দিল্লির রিসেপশনে হাজির হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। দিল্লির রিসেপশনের পর মুম্বইতে পর পর দুবার বসে নিক-প্রিয়াঙ্কার বিয়ের রিসেপশন। মুম্বইতে রিসেপশনের পর প্রিয়াঙ্কা উড়ে যান মার্কিন মুলুকে। সেখানে নিকের পরিবারের সঙ্গে সময় কাটিয়ে, সোজা সুইতজারল্যান্ডে উড়ে যান তাঁরা। সুইতজারল্যান্ডে নিক-প্রিয়াঙ্কার সঙ্গে হাজির হন জো জোনাস এবং সোফি টার্নারও।

মন্তব্য করুন

আরো সংবাদ