ফটো গ্যালারি

হাতিয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

হাতিয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন \

হাতিয়া (নোয়াখালী) সংবাদদাতা: হাতিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার সকাল ১০ টায় স্থানীয় বিদ্যুৎ মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক অনুর্ধ-১৭ এর উদ্বোধন করা হয়।

হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুর-এ-আলম এর সভাপতিত্বে টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নোয়াখালী জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী। তিনি বলেন, মাদক মুক্ত আদর্শ যুব সমাজ গড়ার লক্ষ্যে পড়ালেখার পাশাপাশি খেলাধুলা অপরিহার্য। যুবকদেরকে বিভিন্ন প্রতিযোগিতা মূলক খেলাধুলার পরিবেশ সৃষ্টি করে দেওয়ার জন্য ব্যক্তি ও সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার আহবান জানান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন হাতিয়া পৌর মেয়র এ.কে.এম ইউছুফ আলী, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ নুরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ কেফায়েত উল্যাহ, উপজেলা শিক্ষা অফিসার ভব রঞ্জন দাস, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম আমির হোসেন, ইউপি চেয়ারম্যান জিয়া আলী মোবারক কল্লোল, সোনাদিয়া ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, মুক্তিযোদ্ধা এ.কে.এম মানছুরুল হক প্রমুখ। উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন চরঈশ^র ইউনিয়ন পরিষদ একাদশ বনাম সোনাদিয়া ইউনিয়ন পরিষদ একাদশ।

মন্তব্য করুন

আরো সংবাদ