ফটো গ্যালারি

আমি যা করছি তালাবাসীর স্বার্থে -ইউএনও ইকবাল হোসেন

আমি যা করছি তালাবাসীর স্বার্থে -ইউএনও ইকবাল হোসেন \

নিজস্ব প্রতিনিধি: তালা উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেন বলেন, “আমি সরকারের প্রতিনিধি হিসেবে উপজেলায় দায়িত্ব পালন করছি। আমি যা করছি তালাবাসীর স্বার্থেই করছি। খাস খাল উন্মুক্ত,ফুটপাতের অবৈধ দখল উচ্ছেদ,ডেঙ্গু প্রতিরোধে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানসহ ভ্রাম্যমান আদালতে জরিমানা আদায় সবই তালাবাসীর স্বার্থে।”

বুধবার(১১ সেপ্টেম্বর) দুপুরে তালা প্রেসক্লাবের কর্তব্যরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় একথা বলেন। এ সময় তিনি জানান, সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল তালা কপোতাক্ষ ব্রীজের দু’পাশে ইকোপার্ক নির্মাণের জন্য তাগিদ দেন। তালার গোপালপুরে একটি ষ্টেডিয়াম করার প্রচেষ্টায় কাজও চলছে। এছাড়া তালা উপজেলাকে একটি পৌরসভা করার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বলে তিনি জানান।

এ সময় উপস্তিত ছিলেন তালা প্রসক্লাবের উপদেষ্টা এমএ হাকিম,সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমান,সিনিয়র সহ-সভাপতি গাজী জাহিদুর রহমান,সহ-সভাপতি নজরুল ইসলাম,সহ-সম্পাদক সব্যসাচী মজুমদার বাপ্পী,সাংগঠনিক সম্পাদক সেলিম হায়দার,অর্থ সম্পাদক এমএ ফয়সাল, প্রেসক্লাবের সদস্য মোঃ নূর ইসলাম,কাজী লিয়াকত,আসাদুজ্জামান রাজু, সেকেন্দার আবু জাফর বাবু প্রমুখ।

মন্তব্য করুন

আরো সংবাদ