ফটো গ্যালারি

মধ্যরাতে রণবীরের বাড়ি থেকে বের হলেন আলিয়া, নাকি ভূত!

মধ্যরাতে রণবীরের বাড়ি থেকে বের হলেন আলিয়া, নাকি ভূত! \

বিনোদন ডেস্ক : মধরাতে বয়ফ্রেন্ড রণবীরের বাড়ি থেকে বের হওয়ার সময় পাপরাজ্জির ক্যামেরাবন্দী হয়ে ভাইরাল হলেন আলিয়া। এখন যে কেউই ভাবতে পারেন, নিজের প্রেমের সর্ম্পক নিয়ে কখনো কোনো লুকোচুরি না করা আলিয়া তার বয়ফ্রেন্ডের বাড়ি থেকে বের হয়ে আসার দৃশ্য নিয়ে এত মাতামাতির কী আছে?

বিষয়টা আসলে আলোচনায় এসেছে রণবীরের বাড়িতে যাওয়া নিয়ে নয়, সদা পরিপাটি আলিয়া যে লুকে বের হলেন, তাই নিয়ে যত আলোচনা। বিষয়টি নিয়ে নেটিজেনরা টিপ্পনি কাটছেন মজার মজার জোকস বানিয়ে।

রাতের অন্ধকারে দূর থেকে তোলা ওই ছবিতে আলিয়াকে যেমন দেখা গেল, তাতে যে কেউই আঁতকে উঠতে পারেন। তিনি সত্যি আলিয়া, নাকি কোনো অশরীরী আত্মা! আঁধারে আলিয়ার গায়ের রং আর ক্যামেরার ফ্ল্যাশে ঝলসে যাওয়া দুই চোখ দেখে বোঝার উপায় নেই, তিনি যে আলিয়া।

ওই ছবিটি ভাইরাল হওয়া মাত্রই কেউ কেউ কমেন্ট করেছেন, ‘ইনি আলিয়া নন, ইনি ভূতিয়া (ভূত)।’ আবার কেউ বা লিখেছেন, ‘চোখ দেখে মনে হচ্ছে কোনো খারাপ আত্মা ভর করেছে তোমার ওপর।’

আবার অনেকেই আলিয়ার হয়েও কমেন্ট করেছেন, ‘অন্ধকারে দূর থেকে ছবি দেখে আলিয়ার সৌন্দর্য মাপা যায় না।’ কিছু দিন আগেই রণবীরের সঙ্গে আফ্রিকায় ছুটি কাটিয়ে দেশে ফিরেছেন আলিয়া। তাদের বিয়ে নিয়েও বলিউড পাড়ায় গুঞ্জন শুরু হয়ে গেছে।

শোনা যাচ্ছে, এই বছরের শেষেই নাকি রণবীরের সঙ্গে বিয়ের পীড়িতে বসতে পারেন আলিয়া। তবে এ নিয়ে এখন পর্যন্ত রণবীর ও আলিয়া মুখ খোলেননি।

মন্তব্য করুন

আরো সংবাদ