ফটো গ্যালারি

বেলাল আহমদের ২য় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

বেলাল আহমদের ২য় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত \

একটি ব্যতিক্রমী ফুটবল টুর্নামেন্টের নাম বেলাল আহমদ ফুটবল টুর্নামেন্ট। তিনি নিজ অর্থায়নে সিলেটের বিভিন্ন অভিজাত বিপনী বিতানের কর্মচারীদের নিয়ে প্রতি বছর এ টুর্নামেন্টের আয়োজন করে থাকেন। এবার তার ব্যতিক্রম হয়নি। ১৩ সেপ্টেম্বর শুক্রবার সকাল ৭টায় দলদলি চা বাগান মাঠে বেলাল আহমদের উদ্যোগে ২য় বারের মতো মাঠে গড়িয়েছে এই টুর্নামেন্ট। টুর্নামেন্টে অংশগ্রহণ করা বিভিন্ন বিপনী বিতানের কর্মচারীগণ অধিক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে এ টুর্নামেন্টে অংশগ্রহণ করে থাকেন। উদ্বোধনী দিনে ৪টি দলের মধ্যকার খেলা অনুষ্ঠিত হয়।

এসময় বিশিস্ট ব্যবসায়ী ও ক্রীড়ানুরাগী বেলাল আহমদ বলেন, নগরীর অনেক বিপনী বিতানের কর্মচারী আছে যারা সময় ও মাঠের অভাবে খেলাধূলা করতে পারেন না। মূলত তাদের জন্যই আমার এ আয়োজন। এভাবে যদি সমাজের অন্যান্য বিপনী বিতানের সত্ত্বাধিকারী ও বিত্তশালীরা এগিয়ে আসেন তাহলে, বিপনী বিতানের কর্মচারীরা কিছুটা হলেও আনন্দ ভোগ করতে পারবে। পাশাপাশি তিনি যাতে এ ধরনের আয়োজন প্রতি বছর করতে পারেন সে জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ৬নং টুকের বাজার ইউপির ৯নং ওয়ার্ডের সদস্য আবুল কাশেম চৌধুরী, চা-বাগান পঞ্চায়েত কমিটির সভাপতি মিন্টু দাস, দলদলী চা বাগান যুব সমাজের সভাপতি মনোরঞ্জন, বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রীড়ানুরাগী দুলাল আহম্মেদ, এম. জি. এইচ. গ্র“প সিলেটের এরিয়া হেড মোস্তাকা আহম্মেদ প্রমুখ। খেলায় রিফারির দায়িত্ব পালন করেন মুরাদ আহম্মেদ, সহকারি রিফারি হিসেবে ছিলেন, মো. দেলোয়ার হোসেন ও রুবেল আহম্মেদ। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

আরো সংবাদ