ফটো গ্যালারি

সাংবাদিক ও জনসংযোগ কর্মকর্তাদের গ্রুপ ইভেন্ট আপডেট এর মিলন মেলা

আমরা একটি পরিবার, দেশ গঠনে সবাই লড়বো তবে অপসাংবাদিকতা আমাদের কাজ নয়: অলোক

আমরা একটি পরিবার, দেশ গঠনে সবাই লড়বো তবে অপসাংবাদিকতা আমাদের কাজ নয়: অলোক \

নিজস্ব প্রতিবেদক: ইভেন্ট আপডেট এর গ্রুপের সবাই আমরা একটি পরিবার, দেশ গঠনে এক সাথে সবাই লড়বো, তবে নিশ্চ্য়ই অপসাংবাদিকতা আমাদের কাজ নয়।আমরা একটি স্বপ্ন নিয়ে একত্রিত হয়েছি, এই ভাবনা থেকেই এ দেশ ও দেশের মানুষকে নিয়ে কিছু সুন্দর কিছু করতে চাই।আমরা কেউ রাজনীতি করতে আসিনি, আমরা কেউ নেতা হতে আসিনি।

শুক্রবার বিকাল ৪ টায় কৃষিবিদ ইন্সটিটিউশনের থ্রিডি সেমিনার রুমে সাংবাদিক ও জনসংযোগ কর্মকর্তাদের ম্যাসেন্জার ভিত্তিক গ্রুপ ইভেন্ট আপডেট এর মিডিয়া প্রফেশনাল আড্ডায় সংগঠনটির প্রধান উদ্যোক্তা ও পলিটিক্স নিউজ ২৪.কম এর প্রকাশক সালেহ মোহাম্মদ রশিদ অলোক এসব কথা বলেন।

তিনি আরো বলেন এই প্রথম সাংবাদিক ও জনসংযোগ কর্মকর্তাদের নিয়ে এতবড়ো একটি অনুষ্ঠান করতে পেরেছি, এতে আমরা সকলেই উপকৃত হয়েছি। আগামীতে এই সংগঠনটির পরিধি আরো ব্যাপকতা লাভ করবে।

বিকেল ৫ টায় মোট উপস্থিতি ১৭২ জন সাংবাদিক ও জনসংযোগ কর্মকর্তাদের নিজেদের পরিচয়ের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু করেন ।সংগঠনের সদস্যরা নিজেরাই সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে আড্ডা স্থল মাতিয়ে রাখে, সাংস্কৃতিক অনুষ্ঠানে মধ্যে ছিল গান, কবিতা, কৌতুক, অভিনয়। পরিশেষে ছিল ইভেন্ট আপডেট এর গ্রুপের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে কিছু কথা।

আড্ডার আয়োজন কয়েকটি কমিটি করা হয়। অভ্যর্থনা ও রেজিষ্ট্রেশনে ছিলেন শাহ্ মুহা. রাহাত খাঁন, সাহাবুদ্দিন ইসলাম ঝনি, খাদ্য কমিটিতে ছিলেন আজাদ কালাম, নাসির উদ্দিন, সংস্কৃতি কমিটিতে ছিলেন আর কে জান, সেস্বাসেবী কমিটিতে ছিলেন শাহ মোঃ সাইফুল ইসলাম, এবং উপস্থাপনা ছিলেন জাফর আহমেদ, মিনালা দিবা, নাহিদ কামাল ও সোহেল রহমান।

মন্তব্য করুন

আরো সংবাদ