ফটো গ্যালারি

চিনতে পারছেন এই ছোট্ট মেয়ে এখন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী!

চিনতে পারছেন এই ছোট্ট মেয়ে এখন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী! \

বিনোদন ডেস্ক : কে বলুন তো এই মিষ্টি বাচ্চা মেয়েটি ? চেনা চেনা লাগছে খুব ! ইনি এখন বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। টেলিভিশন অ্যাড আর মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন তিনি। তারপর সোজা শাহরুখ খান থেকে সালমান খান ও আমির খানের মতো সব দাপুটে অভিনেতাদের সঙ্গে চুটিয়ে কাজ করেছেন তিনি। আর এখন তিনি ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেনের স্ত্রী। এবার আর বুঝতে বাকি নেই কার কথা বলা হচ্ছে ! হ্যাঁ ঠিকই ধরেছেন আনুশকা শার্মার কথা বলা হচ্ছে।

ছোটবেলা থেকেই পোজ দিতে ওস্তাদ আনুশকা শার্মা। বিভিন্ন সময় সোশাল মিডিয়ায় সেসব ছবি শেয়ার করে মন কেড়ে নিয়েছেন নেটিজেনদের। শুক্রবারও টুইটারে নিজের ছোটবেলার বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন বিরাট-পত্নী। ক্যাপশনে লিখেছেন, ‘লিটল মি’।

আপাতত সিনেমা থেকে কিছুটা দূরে রয়েছেন আনুশকা। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল ‘জিরো’। শাহরুখ খান ছিল তাঁর বিপরীতে। এরপর আর কোনও ছবিতে দেখা যায়নি তাঁকে।এখন অবসর কাটাচ্ছেন এই বলিউড তারকা। স্বামী বিরাট কোহলির সঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন। আর সেসব ছবি শেয়ার করছেন সোশাল মিডিয়ায়। এরই ফাঁকে নেটিজেনদের সঙ্গে ভাগ করে নিলেন ছোট্টবেলার কিছু মুহূর্তও।

মন্তব্য করুন

আরো সংবাদ